আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ ইং

ভূরুঙ্গামারীতে পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক

আরিফুল ইসলাম জয়,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

ভূরুঙ্গামারীতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও থানা পুলিশের পৃথক অভিযানে ভারতীয় মদ, ইয়াবা টেবলেট ও মাদক বিক্রির নগদ টাকাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামের মোঃ এনাম (৪৬) ও আন্ধারীঝাড় ইউনিয়নের ধাউরারকুটি গ্রামের সজীব মিয়া (২০)।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) উভয়ের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দিয়ে কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (৮সেপ্টেম্বর) ভোরে কুড়িগ্রামে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবু জাফরের নেতৃত্বে একটি দল উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামে মো. এনামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

পরে তার স্বীকারোক্তি মোতাবেক শয়ন কক্ষের পাশে খাটের নিচে লুকায়িত অবস্থায় ১৪ বোতল ভারতীয় (অফিসার চয়েজ ও রয়েল স্টেগ) মদ, ৩৬ পিচ ইয়াবা টেবলেট ও মাদক বিক্রির নগদ ৭৫ হাজার ২ শত টাকা উদ্ধার করে। পরে এনামকে ভূরুঙ্গামারী থানায় হস্তান্তর করা হয়।

অপরদিকে ভূরুঙ্গামারী থানা পুলিশ একই সময়ে আন্ধারীঝাড় ইউনিয়নের ধাউরারকুটি গ্রামে অভিযান চালিয়ে ৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সজীব মিয়া (২০) নামে এক ব্যক্তিকে আটক করেছে।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদেরকে কুড়িগ্রাম কোর্টে পাঠানো হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ